• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কানের দুল চুরির সন্দেহে কেটে নেওয়া হলো গৃহবধূর চুল

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১২ মার্চ ২০২৪, ১৬:০১
কানের দুল চুরি

কিশোরগঞ্জের ভৈরবে কানের দুল চুরির সন্দেহ অথৈয় আক্তার মীম (২২) নামের এক গৃহবধূকে মারধোর করে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ পাওয়া যায় । গৃহবধু অথৈয় আক্তার মিম আতকাপাড়া এলাকার জীবন মিয়ার স্ত্রী ও কুলিয়ারচর উপজেলার উত্তর সালুয়া এলাকার বিল্লাল মিয়ার মেয়ে। গেল ১১ মার্চ সোমবার উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের আতকাপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটলে (১২ মার্চ) মঙ্গলবার ভুক্তভোগীর খালাতো বোন সাথী বেগম ভৈরব থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রোববার ১০ মার্চ কালিপ্রসাদ আতকাপাড়ায় শেখ বাড়ির আনোয়ার মিয়া, মুগল মিয়া, হোসেন আলী, সুমন মিয়া ও শামীম মিয়াসহ তাদের পবিরারের সদস্যরা একটি দেড় আনা কানের দুলের চুরির ঘটনায় জীবন মিয়ার স্ত্রী অথৈয়কে মারধর করে মাথার চুল কেটেই ক্ষান্ত হয়নি। পরে তাকে একটি গাছের সঙ্গে ২৪ ঘণ্টা বেঁধে রাখে। খবর পেয়ে অথৈয় আক্তারের বোন সাথী বেগম ১১ মার্চ দুপুরে তাকে ছাঁড়িয়ে আনেন।

এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী জীবন মিয়া জানান, আনোয়ার মিয়া, মুগল মিয়া, হোসেন আলী, সুমন মিয়া ও শামীম মিয়াসহ তাদের পরিবার দীর্ঘদিন যাবত আমাদের অত্যাচার করে আসছে। আমাদের বাড়ির ভিতরে অবরুদ্ধ করে রেখেছে। আমরা তাদের ভয়ে বাড়ি থেকে বের হতে পারছি না। মিথ্যা ঘটনা সাঁজিয়ে আমার স্ত্রীকে তারা মারধোর করে মাথার চুল কেটে গাছের সঙ্গে বেধে রেখেছে। আমি এর বিচার চাই।

ভুক্তভোগীর খালাতো বোন অভিযোগকারী সাথী বেগম জানান, অথৈয় আমার খালাতো বোন। ১ বছর আগে কালিকাপ্রসাদ আতকাপাড়া এলাকার জামাল মিয়ার ছেলে জীবনের সাথে আমার বোনের বিয়ে হয়। দীর্ঘদিন যাবত আনোয়ার গংদের সাথে জামাল মিয়ার পরিবারের দ্বন্দ্ব ছিল। তারা আমার বোনকে চুরির অপবাদ দিয়ে মারধোর করে বেধে রেখে মাথার সমস্ত চুল কেটে দিয়েছে। আমি স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বোনকে ছাড়িয়ে আনি। আমরা অসহায় মানুষ। আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার চাই।

কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন মিয়া জানান, আমি যতটুকু জেনেছি ও শুনেছি তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব ছিল। বাড়ির মহিলারা বিবাদে জড়িয়েছে। আমি স্থানীয়দের নিয়ে মীমাংসার চেষ্টা করছি।

অভিযুক্তদের মধ্যে মুগল মিয়া বলেন, অথৈয় আমার আত্মীয়। সে আমাদের ঘরে চুরি করেছে। তার প্রমাণও রয়েছে। এ নিয়ে বাড়ির মহিলাদের ঝগড়া হয়েছে। আমরা পুরুষরা বাড়ির বাহিরে ছিলাম। বাড়িতে ফিরে তাদের ঝগড়া মীমাংসার চেষ্টা করেছি। আমাদের ফাঁসানোর চেষ্টা চলছে। আমরা কোনোভাবেই ঝগড়ায় জড়িত ছিলাম না।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, গৃহবধূর চুল কেটে দেয়ার অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড