• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি দৈনিক অধিকারের লালু, সম্পাদক ইমদাদ

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১১ মার্চ ২০২৪, ১৮:১০
সভাপতি

দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহী মডেল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০ টা থেকে রাজশাহী মডেল প্রেসক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে নয়টি পদে ভোট গ্রহণ হয়। সাংবাদিকরা সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসেন প্রেসক্লাব চত্তরে ।

ভোট গ্রহণের নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ বিভাগের প্রধান প্রফেসর ডক্টর মুস্তাক আহমেদ, সহকারী কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট বিনা মজুমদার, ও ফারহা নাজনীন মিমি। নির্বাচন সচিবের দায়িত্বে ছিলেন সিনিয়র সাংবাদিক দৈনিক সবুজ নগরের প্রকাশক ও সম্পাদক রোকনুজ্জামান রোকন। দুপুর দুইটায় ভোট গ্রহণ শেষে ভোটের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও দায়িত্বে থাকা সচিবসহ অনান্যরা।

দৈনিক অধিকারের রাজশাহী প্রতিনিধি ও দৈনিক রাজবার্তার স্টাফ রিপোর্টার রাফিকুর রহমান লালু ৩১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন । তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক ভোরের চেতনার বিশেষ প্রতিনিধি রেজাউল করিম ৭ ভোট পেয়ে পরাজিত হন।সহ-সভাপতি পদে আনন্দ টিভির রাজশাহী মহানগর প্রতিনিধি মোমিন ওয়াহিদ হিরো ২৫ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সংবাদ চলমানের বাবর আলী মোল্লা ১২ ভোট পেয়ে তার নিকট পরাজিত হন। সাধারণ সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর রাজশাহী ব্যুরো প্রধান শফিকুল ইসলাম প্রার্থীতা উত্তোলন করায় দৈনিক প্রভাতের বিশেষ প্রতিনিধি ও সংবাদ চলমানের সম্পাদক ইমদাদুল হক সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো বারিউল আলম শান্ত যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

কোষাধ্যক্ষ পদে এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি ,মোঃ সোহাগ আলী ২৭ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক বিজনেস ফাইলের রাজশাহী প্রতিনিধি শাহিন খান ১১ ভোট পেয়ে পরাজিত হন। দপ্তর সম্পাদক পদে দৈনিক সানশাইনের রিপোর্টার ফয়সাল আহমেদ রাতুল ২৩ ভোট পেয়ে দপ্তর সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক সবুজ নগরের রিপোর্টার মানিক ১৪ ভোট পেয়ে তার নিকট পরাজিত হন। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সংবাদ চলমানের স্টাফ রিপোর্টার মতিউর রহমান ২২ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক আওয়ার বাংলাদেশের দুর্গাপুর পুঠিয়া প্রতিনিধি রাকিবুল ইসলাম ১৬ ভোট পেয়ে তার নিকট পরাজিত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড