• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই বেয়াইন প্রার্থী: মেয়ের মাকে হারিয়ে বিজয়ী ছেলের মা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১০ মার্চ ২০২৪, ১৫:৫৪
দুই বেয়াইন

বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়ন পরিষদের ১ নং সংরক্ষিত আসনে উপনির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন মোছাঃ পিয়ারা খানম। সংরক্ষিত নারী আসনে দুই প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন দুই বেয়াইন পিয়ারা খানম ও ফুলপরী পারভীন।

শনিবার (৯ মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৫টি ভোট কেন্দ্রে ব্যালেট পেপারে ভোটগ্রহণ হয়। এদিন সন্ধ্যায় বেসরকারিভাবে এই ফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার রাজু আহম্মেদ।

উল্লেখ্য, গত বছর ১৩ সেপ্টেম্বর জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করে এই সংরক্ষিত আসনের মহিলা মেম্বার জোসনা বেগম। তার মৃত্যুতে এই আসনটি শূন্য হয়। এই শূন্য আসনে প্রতিদ্বন্দিতা করেন আপন দুই বেয়াইন। ছেলের মা পিয়ারা খানম মাইক প্রতীক নিয়ে নির্বাচন করে ও মেয়ের মা ফুলপরী পারভিন সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে নির্বাচন করে।

ফুলপরী পারভিন সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে ১৮শত ৫২টি ভোট পেয়েছেন। অন্যদিকে পিয়ারা খানম মাইক প্রতিকে ভোট ২২শত ৩৬ টি ভোট পেয়ে ৩ শত ৮৪ টি ভোটে বিজয়ী হয়েছেন। সংরক্ষিত এই আসনে মোট ভোটার ৭ হাজার ৬শত ৩১টি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড