• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত সীমান্তে কোটি টাকার সোনাসহ যুবক আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৮ মার্চ ২০২৪, ২০:৫৮
ভারত সীমান্তে কোটি টাকার সোনাসহ যুবক আটক

চুয়াডাঙ্গা জেলার দর্শনা সুলতানপুর বিজিবি টহলদল সীমান্তের পাকা রাস্তা থেকে ১০টি স্বর্ণের বারসহ এক যুবককে আটক করেছে। গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা বিজিবি-৬ ব্যাটালিয়নের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজিবির টহল কমান্ডার হাবিলদার আ. হাকিম বলেছেন, ওই দিন বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার নাস্তিপুর গ্রামের পাকা রাস্তার মোড়ে ওত পেতে থাকি। এ সময় এক যুবক বাইসাইকেল যোগে সীমান্তের দিকে যাওয়ার সময় বিজিবির সন্দেহ হলে তাকে আটক করে। পরে জনগণের সামনে তার দেহ তল্লাশি করে কোমরে বাঁধা ১০ পিস স্বর্ণেরবার (১ কেজি ১৬৬ গ্রাম) উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ টাকা।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবি পরিচালক লে. কর্নেল সাঈদ মো. জাহিদুর রহমান পি এস সি জানান, আটক ব্যক্তিকে দর্শনা থানায় মামলা পূর্বক সোপর্দ করা হয়েছে, উদ্ধারকৃত মালামাল চুয়াডাঙ্গা ট্রেজারিতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড