• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে চাঞ্চল্যকর তিন প্রতিবন্ধীর পিতা হত্যা মামলার গ্রেফতার ৯

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৪
সিংগাইরে চাঞ্চল্যকর তিন প্রতিবন্ধীর পিতা হত্যা মামলার গ্রেফতার ৯

মানিকগঞ্জের সিংগাইরে আলোচিত ও চাঞ্চল্যকর তিন প্রতিবন্ধীর পিতা আব্দুল কুদ্দুসকে (৫২) প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামীসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন, প্রধান আসামী সিংগাইর উপজেলার আটিপাড়া এলাকার হযরত আলীর ছেলে কালাম (৪৫), ইউপি সদস্য গফুর (৪১), হাকিম আলীর ছেলে মিলন (৩২), কালামের ছেলে জুবায়ের (২২), সিরাজপুর এলাকার সামসুল হকের ছেলে মোখলেস (৩৮), ওমেদ আলীর ছেলে আবুল হোসেন(৪৮), আবুল হোসেনের ছেলে আওয়াল(২৩)। এরআগে ২০ ফেব্রুয়ারি মঞ্জুরুল হক মঞ্জু (৩৮) ও সন্দিগ্ধ আসামী বখতিয়ার হোসেন (৫১) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস কনফারেন্স করে গ্রেফতারের বিষয়টি তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

তিনি জানান, ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি সকালে দু’গ্রুপের বাজারে আধিপত্য বিস্তার ও পূর্বের জমিসংক্রান্ত বিরোধের জেরে দু’দফায় সংঘর্ষে আহত হন আব্দুল কুদ্দুস (৫২) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। এঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত হন।

নিহতের পরিবার ও স্বজনদের দাবি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুই প্রার্থীর পক্ষ বিপক্ষ করার কারণেই এ হত্যাকাণ্ডের ঘটনা হয়েছে। নিহত কুদ্দুস মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের মৃত মিনাজ উদ্দিনের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড