• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে পুলিশকে ছুরি মারলো যুবক

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৮
পুলিশকে ছুরি

রাজশাহী দুর্গাপুরে দিনের বেলায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে এক পুলিশ সদস্যকে আহত করেছে এক যুবক। ঘটনাটি ঘটেছে রোববার (২৫ ফেব্রুয়ারি ) দুপুর দুইটায়। আহত ঐ পুলিশ সদস্যের নাম ফিরোজ আহম্মেদ (৩৭)। তিনি দুর্গাপুর থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় ঐ যুবককে ধাওয়া করে আটক করে স্থানীয়রা । আটকৃত যুবকের নাম সেলিম ইসলাম (৩০)। সে উপজেলার হোজা দক্ষিণ পাড়া গ্রামের আনসার আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর দুইটার দিকে দুর্গাপুর বাজারে সোনালী ব্যাংকের সামনে দিয়ে দুর্গাপুর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ফিরোজ আহম্মেদ যাচ্ছিলেন। এমন সময় সেলিম নামের এক যুবক তার সমানে এসে দাঁড়ায়। এরপর তাদের কথোপকথনের এক পর্যায়ে সেলিম তার পকেট থেকে ছুরি বের করে ঐ কনস্টেবলের পেটের ভেতরে আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ঐ যুবককে ধাওয়া করে দুর্গাপুর সিংগা বাজার জিয়া চত্বর নামক স্থান থেকে আটক করে। আটককৃত যুবককে দুর্গাপুর থানায় রাখা হয়েছে।

এদিকে আটক সেলিম রেজা মানসিক রোগী বলে জানিয়েছেন তার ভাই মজনু। তিনি জানান, তার ভাই সেলিমকে কর্মের সন্ধানের জন্য দেশের বাহিরে সৌদি আরবে পাঠানো হয়। কাজের এক সময় সেখানে সে পুলিশের হাতে আটক হয়। এবং জেল খাটে। এরপর তাকে সেই দেশের পুলিশ বাংলাদেশে পাঠিয়ে দেয়। গত দুই বছর আগে সে দেশে আসে। এর পর থেকে সে মানসিক রোগী হয়ে যায়। সেলিম কখন কি করেন তা ঠিক পায় না।

আহত পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, ছুরিকাঘাতে আমাদের এক পুলিশের সদস্য আহত হয়েছেন। আমি ছুটিতে, থানায় গিয়ে এ ঘটনার ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড