• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

 'হুজুর আমার ছেলেকে রুমে ডেকে জোর করে বলাৎকার করে'

  মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪১
বলাৎকার

চট্টগ্রামের চন্দনাইশে এগারো বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে আবদুর রশিদ (২২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া শিক্ষক আবদুর রশিদ চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডস্থ আর্ রাহমাহ ইসলামিক একাডেমি হেফজখানা ও এতিমখানার শিক্ষক। সে বাঁশখালি উপজেলার সরল ইউনিয়নের আবুল বশরের ছেলে বলে জানা যায়।

বলাৎকারের ঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা বাদী হয়ে রবিবার সকালে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে ওই শিক্ষককে আটক করে চন্দনাইশ থানায় নিয়ে আসে পুলিশ। বলাৎকারের শিকার ওই শিশুর পিতা জানান, "আমার ছেলে সৈয়দাবাদ আর-রাহমাহ ইসলামিক একাডেমির হেফজ বিভাগে পড়াশোনা করছেন। গত বৃহস্পতিবার মাদ্রাসার শিক্ষক আবদুর রশিদ তার কক্ষে ডেকে নিয়ে আমার ছেলেকে জোরপূর্বক বলাৎকার করে। পরে গতরাতে আমার ছেলে বাড়িতে গিয়ে তার মাকে সব কথা খুলে বলে। পরে আমার ছেলের কথার প্রেক্ষিতে আমি বাদী হয়ে চন্দনাইশ থানায় মামলা দায়ের করি।"

এব্যাপারে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, "শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শিক্ষককের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক আবদুর রশিদ ঘটনার বিষয়টি শিকার করেছেন। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।"

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড