• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাইক কিনে না দেয়ায় গলায় ফাঁস দিলো কলেজ ছাত্র

  মো. আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৪
বাইক

মিরসরাইয়ে মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন জাহিদ উদ্দিন (১৯) নামে এক কলেজ ছাত্র।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার ধুম ইউনিয়নের নাহেরপুর এলাকার আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জাহিদ নাহেরপুর এলাকার আসাদ মুহুরী বাড়ির জসীম উদ্দিনের ছেলে। সে উপজেলার মহাজনহাট ফজলুর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, কয়েকদিন ধরে পরিবারকে মোটরসাইকেল কিনে দিতে বলে। তার বাবা-মা কিনে দিতে অপারগতা প্রকাশ করলে সে অভিমান করে সোমবার রাতের যেকোনো সময় তার কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

জাহিদের প্রতিবেশী মুনতাসির ভূঁইয়া জানান, রাতে জাহিদ তার কক্ষে ঘুমাতে যায়। সকাল ১১ টার দিকে তার মা ডাকলে ঘুম থেকে না উঠায় দরজা ভেঙ্গে দেখে তার লাশ ফ্যানের সাথে ঝুলতে থাকে। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, ধুম ইউনিয়নের নাহেরপুরে গলায় ফাঁস দিয়ে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড