• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৪
পথ নির্দেশক

কুষ্টিয়ার দৌলতপুরে পথ নির্দেশক স্থাপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার তারাগুনিয়া থানার মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।

এসময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, দৌলতপুর থানার ওসি মো. রফিকুল ইসলাম, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া সহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এবং সুধীজন উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা উপজেলা পরিষদ চত্বরে জমি অধিগ্রহণের দাতাগণের মাঝে চেক বিতরণ করেন। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও দৌলতপুর সহকারী (ভূমি) অফিস পরিদর্শন করেন। এরপর মো. এহেতেশাম রেজা উপজেলার ফারাকপুর এলাকায় হিসনা নদী জলমহল, হিসনা আশ্রয়ন প্রকল্প এলাকা ও মথুরাপুর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড