• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলে যাওয়া হলো না ছোট্ট আরমিনের

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৮
স্কুলে যাওয়া হলো না ছোট্ট আরমিনের

বগুড়ার আদমদীঘিতে ভ্যান থেকে পড়ে মোছাঃ আরমিন (০৮) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সে ওই ভ্যানযোগে স্কুলে যাচ্ছিল। মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কে উপজেলা পরিষদ মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত আরমিন সুদিন গ্রামের ইউসুফ আলীর মেয়ে ও আদমদীঘি শিশু নিকেতন বিদ্যালয়ের শিশু শ্রেনীর শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, প্রতিদিনে ন্যায় এদিনও পড়াশোনার জন্য আরমিন ভ্যানযোগে তার অধ্যয়নরত আদমদীঘি শিশু নিকেতন স্কুলে যাচ্ছিল। যাওয়ার পথে নওগাঁ-বগুড়া মহাসড়কে উপজেলা মোড়ে পৌঁছলে ভ্যানচালক ওই মোড়ের মুখে হঠাৎ টার্নিং নেয়। এ সময় পিছন থেকে একটি মোটরসাইকেল সজরে ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যানে বসে থাকা স্কুল ছাত্রী পড়ে যায়। এর ফলে আরমিন মাথায় গুরুতর আঘাত পায়। স্থানীয়রা আরমিনকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মেয়ের মৃত্যুর খবর শোনার পর বাবা ইউসুফ অসুস্থ হয়ে যায়। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেল ও ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়েছে। ভ্যান চালক ও মোটরসাইকেল চালক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড