• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাঁড়িয়ে থাকা ট্রলির পেছনে সিএনজির ধাক্কা; মা নিহত ছেলে আহত

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৬
সিএনজি

বগুড়ার আদমদীঘি উপজেলার নওগাঁ- বগুড়া মহাসড়কের উপজেলার শিবপুর নামক স্থানে ট্রাক বহনের ট্রলির পিছনে ধাক্কা লেগে আসমা বিবি (৫৬) নামের এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। এতে সিএনজি চালকসহ দুই জন আহত হয়েছে। নিহত আসমা বিবি বগুড়ার গাবতলী উপজেলার কাকইল গ্রামের টুকু মিয়ার স্ত্রী।

আদমদীঘি থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫ টায় সিএনজি যোগে আসমা বিবি ও তার ছেলে রাজু আহম্মেদ নওগাঁর রানীনগর থেকে সিএনজি যোগে বগুড়ায় যাচ্ছিলেন। আদমদীঘির শিবপুর নামক স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাক বহনের ট্রলির পিছনে সিএনজি ধাক্কা লেগে সিএনজি চালকসহ মা-ছেলে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আহত সিএনজি চালক মিঠুন হোসেন ও যাত্রী রাজু আহম্মেদ গুরুত্বর আহত অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, আসমা বিবির মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড