• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাড়িতে অস্ত্র, ৩ জন গ্রেফতার হলেও কৌশলে পালালো কানা খালেক

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩২
কানা খালেক

গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী প্রধানসড়কে চৌকি তল্লাশী চালিয়ে সিএনজি চালিত অটোরিকশা থেকে একটি দেশীয় তৈরি এলজি, দশ রাউন্ড কার্তুজ, একটি সুইচ গিয়ার (ছোরা) 'সহ ৩জন কে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশের একটি টিম। তবে পালিয়ে গেছে কানা খালেক নামের একজন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১'টার দিকে উপজেলার সাধনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ লটমনি এলাকার আল-ফারুক মাদরাসার সামনে বাঁশখালী প্রধান সড়কের উপর অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে সিএনজিসহ বিভিন্ন গাড়ি তল্লাশী চালানো হয়।

এ সময় লোকজন সিএনজি থেকে নেমে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খামার পাড়া এলাকার আনোয়ার আলীর পুত্র হুমায়ুন কবির (২৪), মৃত আবু তাহের এর পুত্র ফোরকান (৪১), নুরুল আলমের পুত্র হাবিব উল্লাহ (২০) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সাথে থাকা কানা খালেক কৌশলে পালিয়ে যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গন্ডামারা ইউনিয়নের কয়েকজন সন্ত্রাসী বাঁশখালী থানা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করার জন্য চট্টগ্রাম শহর হতে অস্ত্র-শস্ত্র নিয়ে রওনা করেছে এমন খবর পাওয়া যায়। এমন খবরে অভিযান পরিচালনা করলে গন্ডামারার লেয়াকত আলী বাহিনীর তিনজ কে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'ধৃত আসামীরা ফৌ: কা: বি: ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এ সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, চাঁদাবাজিসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে চলমান আছে। উক্ত ঘটনায় অস্ত্র আইনে নিয়মিত মামলাসহ পরবর্তী তদন্ত ও আইনী প্রক্রিয়া চলমান আছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড