• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ৭ জন নিহতের ঘটনায় বাসের ড্রাইভারসহ আটক ২

  শাকিল মুরাদ, শেরপুর:

১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৯
সাতজন নিহতে

ময়মনসিংহে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় বাসের ড্রাইভার সিরাজুল ইসলাম ওরফে সিপাহি (৪৮) ও সুপারভাইজার জনি মিয়া (৪২)কে আটক করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা গেছে, আটককৃত সিরাজুল ইসলাম শেরপুর শহরের মীরগঞ্জ এলাকার চাঁন মিয়ার ছেলে ও জনি মিয়া শেরপুর শহরের চাপাতলী এলাকার আনিসুর রহমানের ছেলে।

ঝিনাইগাতী থানার এসআই রাজীব ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বন্ধভাটপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়া সিরাজুল ও জনিকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার আলালপুর এলাকায় শেরপুরের ঝিনাইগাতীর আদিল সরকার নামে একটি বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা একই পরিবারের তিন ও চালকসহ সাতজন নিহত হয়। ঘটনার পর কৌশলে পালিয়ে যায় বাসের ড্রাইভার ও সুপারভাইজার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড