• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকের দ্বিখন্ডিত লাশ উদ্ধার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১২
সাংবাদিক

দৈনিক ভোরের কাগজ পত্রিকার বগুড়ার আদমদীঘি উপজেলা প্রতিনিধি সাংবাদিক মঞ্জুরুল ইসলাম মঞ্জু (৫৬) দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মুরইল এলাকার বগুড়া—নওগাঁ আঞ্চলিক মহাসড়ক থেকে পুলিশ মঞ্জুরুলের লাশ উদ্ধার করে। নিহত সাংবাদিক মঞ্জুরুল ইসলাম মঞ্জু উপজেলার উজ্জলতা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও দৈনিক ভোরের কাগজের আদমদীঘি উপজেলা প্রতিনিধি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাতে নিজ গ্রামে পিকনিকের খাবার খেয়ে মঞ্জুরুল ইসলাম মঞ্জু তার প্রতিবেশি জামাই আতোয়ার হোসেনকে মোটরসাইকেলযোগে সাহারপুকুর বাজার এলাকায় রেখে বাড়ি ফিরছিলেন। রাত ১১টার দিকে তিনি মুরইল বাজার অতিক্রম করে জয় ফিলিং স্টেশনের (পেট্রোল পাম্প) কাছে পৌঁছুলে অজ্ঞাত কোনো ভারি যানের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় দেহ থেকে শরীর দ্বিখন্ডিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে নিহত সাংবাদিক মঞ্জুরুল ইসলামের ছেলে মেজবাউল মুরসালিনের দাবি, তার বাবা সড়ক দুর্ঘটনায় নিহত হননি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার বাবার মৃত্যুর সঠিক রহস্য উদঘটনের দাবিও জানান।

মহাসড়ক থেকে নিহত সাংবাদিকের দ্বিখন্ডিত লাশ উদ্ধারের ঘটনায় মৃত্যুর প্রকৃত রহস্য উদঘটনের জন্য দাবি জানান, মঞ্জুরুল ইসলামের সহকমীর্ আজকের পত্রিকার প্রতিনিধি সাগর খান ও কালের কন্ঠের প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু।

এদিকে একই দিন ওই দুর্ঘটনাস্থল থেকে মাত্র এক কিলোমিটার পশ্চিমে শিবপুর নামক স্থানে একই গ্রামের আনসার সদস্য রতন হোসেন বাইসাইকেল চালিয়ে আদমদীঘি সদরে যাওয়ার পথে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। বৃহস্পতিবার সকাল ৭টা ১৫ মিনিটে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, অজ্ঞাত কোনো বাস বা ট্রাকের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিকে মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। আশপাশের সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড