• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যার উদ্দেশ্যে নিজ সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিলো বাবা

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ):

১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০১
সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন

মানিকগঞ্জে হত্যার উদ্দেশ্যে নিজ সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মহিন (৪০) নামে এক পাষণ্ড পিতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের, ভাড়ারিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, অভিযুক্ত মহিনের স্ত্রী গত ১ বছর আগে সংসারে অভাব অনটনের কারণে কাজের সন্ধানে সৌদি আরব যায়। পরে সেখানে অন্য এক ব্যক্তির সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। এর পর থেকে স্ত্রী সংসারে টাকা দেওয়া বন্ধ করে দিলে একমাত্র পুত্র ভাড়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র তুহিন (৯) কে নিয়ে ভাড়ারিয়া গ্রামে বসবাস করতে থাকেন মহিন।

আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯টায় স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে প্রস্তুতি নেয়ার সময় তুহিনের গায়ে পেট্রোল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয় পাষণ্ড মহিন। সারা শরীরে আগুন লেগে গেলে শিশু তুহিন দৌড়ে প্রতেবেশী লিপি আক্তারের বাড়ির উঠানে গেলে লিপি আক্তার নলকূপের পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।

দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হলেও তুহিনের মুখমন্ডলসহ শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে বলে জানা যায়। স্থানীয়রা মহিনকে আটক করে মানিকগঞ্জ সদর থানায় বিষয়টি অবগত করেন। আটকের সময় তুহিনের কাছ থেকে একটি চাপাতিও উদ্ধার করে এলাকাবাসী। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় শিশু তুহিনকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসার উদেশ্যে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে লিপি আক্তার জানান, সারা শরীরে আগুন জ্বলতে থাকা অবস্থায় তুহিন আমার বাড়ির উঠানে আসলে আমি তাকে পানি ঢেলে আগুন নেভাতে সহায়তা করায় মহিন আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বিভিন্ন প্রকার গালিগালাজ ও আমার বাড়িঘর পুড়িয়ে দেওয়াসহ প্রাণনাশের হুমকি প্রদান করে।

স্থানীয়দের সাথে কথা বলে আরও জানা যায়, মহিন মাঝে মধ্যেই সন্তানকে বেধড়ক মাধরক করতো। কেও এগিয়ে গেলে তাদের উপর চড়াও হতো। দীর্ঘদিন যাবৎ তিনি বিভিন্ন মাদক সেবন করতো বলে জানা যায়। আজ নিজ সন্তানের উপর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়ায় স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে। মহিনের উপযুক্ত শাস্তির দাবী জানান এলাকাবাসী।

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে, মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিল হোসেন জানান, "ছেলেকে আগুন দিয়ে, বাবা নিজেও গায়ে আগুন দিয়েছে। এ ঘটনায় বাবা-ছেলে উভয়ই অগ্নিদগ্ধ। চিকিৎসার উদ্দেশ্য ছেলেকে ঢাকা বার্ণ ইউনিটে নেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। অভিযুক্ত বাবা কেও চিকিৎসার জন্য মানিকগঞ্জ আনা হচ্ছে।" আগে তাকে ট্রিটমেন্টের ব্যবস্থা করা হবে, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবেও জানান এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড