• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিসি'র হস্তক্ষেপে এসএসসি’র প্রবেশপত্র পেলো শেরপুরের ওই ১৪ পরীক্ষার্থী

  শাকিল মুরাদ, শেরপুর:

১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৮
প্রবেশপত্র

শেরপুর জেলা প্রশাসকের হস্তক্ষেপে অবশেষে এসএসসি’র প্রবেশপত্র পেলেন শেরপুরের শ্রীবরদীর গবরীকুড়া আকন্দ কলম আলী উচ্চ বিদ্যালয়ের ওই ১৪ পরীক্ষার্থী।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ময়মনসিংহ শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মাহবুবুল হক ১৪ শিক্ষার্থীর প্রবেশপত্র ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও শ্রীবরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দের কাছে হস্তান্তর করেন।

এর আগে, বুধবার ওই বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার প্রবেশপত্র আনতে যান শিক্ষার্থীরা। এসময় ১৪জন বাদে সকল শিক্ষার্থীদের প্রবেশপত্র দেন প্রধান শিক্ষক নজরুল ইসলাম। ১৪ জনকে প্রবেশপত্র না দেয়ায় শিক্ষার্থী ও অভিভাবকের প্রশ্নের মুখে বোর্ড থেকে তাদের প্রবেশপত্র আসেনি বলে জানান। এক পর্যায়ে ক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা প্রধান শিক্ষককে অবরোধ করে রাখলে পুলিশ ও প্রশাসনের কর্তারা গিয়ে তাকে উদ্ধার করে।

পরে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে কথা বলেন এবং শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনসহ সকল কাগজপত্রাদি ঠিক থাকলে প্রবেশপত্র ইস্যু করা হবে বলে জানান পরীক্ষা নিয়ন্ত্রক। পরে রাতেই জেলা প্রশাসকের নির্দেশে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়মনসিংহ শিক্ষা বোর্ডে যান।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম বলেন, আমি সন্ধ্যায় জানার পর ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে কথা বলেছি। তিনি আমাকে আশ্বস্ত করেছিলেন যেসব শিক্ষার্থীর রেজিস্ট্রেশনসহ সকল কাগজপত্রাদি সঠিক রয়েছে তাদের প্রবেশপত্র ইস্যু করা হবে। এজন্য রাতেই ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ময়মনসিংহ শিক্ষা বোর্ডে পাঠানো হয়। আর তাদের প্রবেশপত্র দেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড