• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রাসার সভাপতি হতে না পেরে অধ্যক্ষকে ষ্ট্যাম্প দিয়ে মার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৯
অধ্যক্ষ

সিরাজগঞ্জের কামারখন্দের পাইকশায় ম্যানেজিং কমিটির সভাপতি হতে না পেরে ইসলামনগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে মাদ্রাসার মাঠে পাইকশা এলাকার সেলিম রেজা নামে এক ব্যক্তি সন্ত্রাসী বাহিনী নিয়ে এ ঘটনা ঘটায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে গুরুত্বর আহত অবস্থায় অধ্যক্ষ বজলুর রহমানকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত মাদ্রাসার অধ্যক্ষ বজলুর রহমান জানান, পাইকশা গ্রামের জেলহক পান্ডার ছেলে সেলিম রেজা কয়েক বছর আগে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য ছিল। কিছুদিন আগে সেলিম রেজা মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির হবার জন্য চাপ দেয়। কিন্তু নিয়ম অনুযায়ী সে ডিগ্রী পাস না। এরপর সে এলাকা থেকে একজনকে সভাপতি হিসেবে মনোনীত করতে চাপ দেয়। এর মধ্যেই স্থানীয় সংসদ সদস্যের সুপারিশক্রমে আব্দুল মালেক নামে একজনকে সভাপতি নির্বাচন করে ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় থেকে অনুমোদন নেয়া হয়।

এ অবস্থায় মঙ্গলবার বিকেলে মাদ্রাসায় একটি নিয়োগ নিয়ে ম্যানেজিং কমিটির বৈঠক আহবান করা হয়। বৈঠক শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় মাদ্রাসার মাঠেই সেলিম রেজা মোটরসাইকেল লাথি দিয়ে ফেলে দেয়। এতে আমি মাটিতে লুটিয়ে পড়ি। এসময় সেলিম রেজাসহ ৮/১০ জন ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে মারপিট শুরু করে। তাদের মারপিটে হাতের কব্জি ও হাটু ফেটে গেছে। এছাড়াও পিঠে স্ট্যাম্প দিয়ে পেটানোর কারণে পিঠের বিভিন্নস্থানে ফোলা জখম হয়েছে। পরে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড