• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেলওয়ের লোহা চুরি করে বিক্রি করতে যায় খালাসী

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৩
লোহা চুরি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে রেলওয়ের গুদাম থেকে পুরাতন লোহা চুরির ঘটনায় সংকেত অফিসের সুমন সরদার নামের এক খালাসীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সান্তাহার রেলওয়ে উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলীর (সংকেত) কার্যালয়ের এসএসএই মনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় উদ্ধারকৃত ১০০ কেজি লোহা জব্দ দেখানো হয়েছে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, সান্তাহার রেলওয়ে সংকেত অফিসের পাশে সুইচ কেবিনের গুদাম থেকে সংকেত অফিসের খালাসী সুমন সরদার রেলওয়ের বেশ কিছু মালামাল (লোহা) চুরি করে। সোমবার সন্ধ্যায় সে সব লোহা বস্তায় ভরে ভ্যান যোগে পৌর শহরের মালগুদাম মসজিদের পাশে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত মালগুদাম বিট সিপাহী মেহেদী হাসনাত মুন্না তার গতিবিদি সন্দেহ জনক দেখে বস্তা ও ব্যাগ তল্লাশী করতে চাইলে সুমন দৌঁড়ে পালিয়ে যায়। পরে ১০০ কেজি মালামাল উদ্ধার করা হয়।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর নূর-এ নবী জানান, মালামাল উদ্ধারের পর তদন্ত পূর্বক অভিযুক্ত খালাসী সুমনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য বিভাগীয় মামলা করা হয়েছে। সেই সাথে তদন্ত প্রতিবেদনও পাঠানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলীর (সংকেত) কার্যালয়ের এসএসএই (সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার) মনোয়ার হোসেন জানান, তার সাময়িক বরখাস্ত আদেশ কার্যকর হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড