• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামবাসীর দোয়া চেয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন আলী হায়দার

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ:

১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৫
আলী হায়দার

গ্রামবাসীর দোয়া চেয়ে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন আলী হায়দার। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার সোনারগাঁও সনমান্দি বাজারে এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় সনমান্দি গ্রামবাসীর নিকট দোয়া চান।

সনমান্দি ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন সনমান্দি গ্রামবাসী।

সনমান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসহাক মিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার।

সভায় বক্তব্য রাখেন সাংবাদিক মনিরুজ্জামন মনির, উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক বাচ্চু সরকার, সনমান্দী ইউনিয়নের সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক বজলুল রহমান, সনমান্দী ইউনিয়নের যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সালাউদ্দিন হক, কাশেম মাস্টার, ফজলুল হক মাস্টার , আসমত আলী, সুজন শিকদার, মহসিন, মনিরুল ইসলাম বিপ্লব, মনির হোসেন, আবু ফয়েজ শিপন, আবুল হোসেন অপু, মোস্তফা মিয়া, ইব্রাহিম মেম্বার, শহিদ বাদশা মেম্বার, ফজলুল হক মেম্বার প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড