• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিঃসন্তান দাবি করে অন্যের নবজাতককে কোলে নিয়ে পালালেন নারী

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪২
নবজাতক চুরি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গায় অবস্থিত বেসরকারি আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে ৩ দিনের এক নবজাতক শিশু চুরি হয়েছে। গতকাল বুধবার দুপুর পৌনে ২টার দিকে শিশু নবজাতক চুরির এ ঘটনা ঘটেছে।

নবজাতক শিশুর পিতা পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের মহিষাডরা গ্রামের মো. দিপু আলী জানান, গত ৫ ফেব্রুয়ারি দুপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী রিয়া খাতুনের একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। বুধবার দুপুরে আমার শ্বাশুড়ী রহিমা খাতুন আমার বাচ্চা কোলে নিয়ে হাসপাতালের ভিতরে বসে ছিলেন। এসময় বোরখা পরা অপরিচিত একজন নারী নিজেকে নিঃসন্তান দাবী করে নবজাতককে কোলে নিতে চায়। পানির প্রয়োজন হলে শিশুটিকে অপরিচিত ওই নারীর কোলে দিয়ে আমার শ্বাশুড়ি পানি আনতে গেলে শিশুটিকে কোলে নিয়ে ওই নারী হাসপাতাল থেকে দ্রুত বাইরে চলে যায়। ঘটনার তদন্ত করে আমার বাচ্চা ফেরত চাই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এ বিষয়ে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালে কর্তব্যরত ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা হাসপাতালে এই প্রথম ঘটেছে। নবজাতক শিশুটি তার নানির নিকট থেকে অপরিচিত এক মহিলা চুরি করে নিয়ে গেছে। তবে তাদের আত্মীয় স্বজনের কাছে থেকে কেউ যদি তাদের বাচ্চা নিয়ে চলে যায় তাহলে আমাদের কিছু করার থাকে না।

এ ঘটনার পর হাসপাতালের সিসি ক্যামেরা দেখে বোরকা পরা অপরিচিত ওই নারীর ভিডিও ফুটেজ ও ছবি বের করে হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ তদন্ত করে শিশু চুরির সাথে জড়িত ওই নারীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন।

শিশু চুরির বিষয়ে দৌলতপুর ভেড়ামারা সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা ঘটনাটি শোনার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছি এবং নবজাতক শিশুটিকে উদ্ধারে পুলিশের সকল ইউনিট কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড