• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্য হাতির আক্রমণ: ফজর পড়ে ফেরা হলো না বৃদ্ধ কালামের

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৬
বন্য হাতি

চট্টগ্রামের বাঁশখালীতে বন্য হাতির আক্রমণে মোহাম্মদ আবুল কালাম (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নাটমুড়া এলাকায়।

মঙ্গলবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৫ টার সময় স্থানীয় দারোগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহত বৃদ্ধ কে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা আশংকাজনক হলে তাকে চমেক প্রেরণ করা হয়। চমেকে পৌছালে সেখানে তার মৃত্যু হয়।

বন বিভাগের কালীপুর রেঞ্জ কর্মকর্তা মো. মনোয়ার হোসেন হাতির আক্রমণে মোহাম্মদ আবুল কালামের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের পরিবার থেকে আমাকে একজন ফোন করে বিষয়টি জানিয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তির পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী বন বিভাগের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেওয়া হবে।

বন বিভাগ ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, মঙ্গলবার ফজরের নামাযের পর স্থানীয় দারোগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে জেয়ারত করান ওই বৃদ্ধ। এ সময় পূর্ব-পাহাড়ি এলাকা থেকে একটি বন্য হাতি এসে পেছন থেকে আঘাত করে। স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড