• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

'পৌর নির্বাচনে আমি কারো পক্ষে নেই': নূর মোহাম্মদ

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৬
নূর মোহাম্মদ

আমি ব্যক্তিগতভাবে মেয়র প্রার্থী বাবুল তালুকদার ও বর্তমান মেয়র নজরুল ইসলাম সওদাগরকে পছন্দ করি। দুজনই আমার কাছের। কিন্তু পৌর নির্বাচনে আমি কারো পক্ষে নেই।

শনিবার বিকালে জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নে বাঁশকান্দা গ্রামে এমপি'র বাসভবন সংলগ্ন মাঠে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, জামালপুর-১ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

তিনি আরও বলেন, আমাদের দলীয় প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন অন্য কাউকে না। আমাদের দুই প্রার্থী হওয়ার কারণে বিএনপির স্বতন্ত্র প্রার্থী যেন বিজয়ী হতে না পারে সেদিকে খেয়াল রাখার জন্য নেতা কর্মীদের প্রতি আহ্ববান জানান তিনি।

বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জালাল উদ্দিন জালালের সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক জাহিদুল ইসলাম তালুকদার জুমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম, মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মফিজ উদ্দিন, সহ সভাপতি জয়নাল আবেদিন, বর্তমান পৌর মেয়র ও মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আগা সাইয়ুমসহ আরও অনেকেই।

এছাড়াও সভায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী'রা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড