• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ছিনতাই করার সময় জনতার হাতে আটক এক ছিনতাইকারী 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৫
ছিনতাই

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাই করার সময় জনতার হাতে আটক হয়েছে আফজাল মিয়া (৩৫) নামে এক ছিনতাইকারি। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব পৌর শহরের নিউটাউন এলাকার রেলওয়ে লাইনের পাশে এ ঘটনা ঘটে। এ সময় রাসেল মিয়া (২২) নামে আরেক ছিনতাইকারী পালিয়ে গেছে বলে জানায় স্থানীয়রা। আটক আফজাল জেলার বাজিতপুর থানার গাগুটিয়া গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। পরে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ দুপুর দেড়টার দিকে আরিফ হোসেন (২০) নামের নামে এক যুবককে ছিনতাইকারীরা রেললাইনের উপরে গতিরোধ করে মারধর করে আহত করে। এ সময় তারা তার কাছে থাকা টাকা ও একটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তার চিৎকার চেচামেচিতে স্থানীয়রা ছুটে গিয়ে ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে একজনকে হাতেনাতে ধরে ফেলে। পরে তৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ছিনতাইকারিকে থানায় নিয়ে যায়। আরিফ হোসেন ময়মনসিংহের নান্দাইল এলাকার জাবেদ আলীর ছেলে। সে ফেনীতে একটি এনজিওতে চাকুরী করেন।

এ বিষয়ে ভুক্তভোগী আরিফ হোসেন জানান, কাজের জন্য তিনি ময়মনসিংহ থেকে ভৈরব হয়ে ফেনী যেতে বাড়ি থেকে বের হয়। ভৈরব রেলওয়ে স্টেশন যাওয়া পথে ছিনতাইকারী দুইজন তাকে গতিরোধ করে ছুরিকাঘাত করে। তার কাছে থাকা ব্যাগ ও মোবাইল ছিনতাইয়ের সময় তার চেচামেচি শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে। একজনকে আটক করে।

এ বিষয়ের স্থানীয় ঠিকাদার আরিফ নেওয়াজ ভূইয়া বলেন, হঠাৎ চিৎকার শুনে দেখতে পায় দুইজন যুবক একজন ছেলেকে এলোপাথারি ছুরিকাঘাত করছে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে বাচিঁয়ে আনি। এসময় ধাওয়া করে আফজাল নামে এক ছিনতাইকারি আটক করি। তার সাথে থাকা রাসেল নামে আরেক ছিনতাইকারী পালিয়েছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ছিনতাইকারী থানায় নিয়ে যায়।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুর জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে দেখতে পাই একজন ছিনতাইকারীকে স্থানীয়রা আটক করে রেখেছে। পরে আটক ছিনতাইকারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড