• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৩ বছর কাটিয়ে প্রবাসেই আত্মহত্যা, কারণ জানে না পরিবার

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১০
আত্মহত্যা

সংযুক্ত আরব আমিরাত মোহাম্মদ হোসেন (৫৫) নামে এক প্রবাসী বাংলাদেশি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমমর্দ্দন ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আলিম উদ্দিন হাজীর বাড়ির মৃত আলী মোহাম্মদের ছেলে।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) দেশটির আজমান নতুন ইন্ডাস্ট্রিয়াল এরিয়ায় সকালে নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। মোহাম্মদ হোসেন এক মেয়ে ও এক ছেলের বাবা।

স্থানীয় চাচা মোহাম্মদ ফরিদ তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, দীর্ঘ ৩৩ বছর ধরে আমিরাতে আজমানে ব্যবসার করে আসছেন। ব্যক্তিজীবনে মোহাম্মদ হোসেন ন্যায়পারয়ণ মানুষ ছিলেন। আমার বন্ধুর মতোই চলাফেরা করেছি। তার একটি গ্রোসারি দোকান ছিল। সেটি এক মাস আগে বিক্রি করে পাইকারী সবজি বিক্রি শুরু করেছিল। তাকে সর্বদায় নম্র ভদ্র দেখেছি। কিন্তু আত্মহত্যার পথ কেন বেঁচে নিয়েছে জানি না।

তিনি আরও জানান, বর্তমানে তার মরদেহ খলিফা হাসপাতালের মর্গে রয়েছে। আমিরাতের সব আইনি প্রক্রিয়া সম্পন্ন হলে তার মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড