• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেন স্বামী

  মোঃ শাকিল শেখ, ঢাকা

৩০ জানুয়ারি ২০২৪, ১৭:৪২
আত্মহত্যা

সাভারের আশুলিয়ায় কাইচাবাড়ি এলাকায় সাবেক স্ত্রী মিম (২১) কে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। এঘটনায় নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার গফুর মন্ডলের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে এ ঘটনা ঘটে।

আত্মহত্যা করা সাবেক স্বামীর নাম মো. নাইম মিয়া, তিনি নাটোর জেলা সদরের মকিনপুর এলাকার জালাল উদ্দীনের ছেলে। নিহত সাবেক স্ত্রী মিম নওগাঁ জেলার বদরগাছী থানার খোকসাবাড়ি গ্রামের মোংলা সনদারের মেয়ে। প্রায় দেড় বছর আগে তাদের তালাক হয় বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দেড় বছর আগে মিম ও নাইমের তালাক হয়ে যায়। পরবর্তীতে নাইম আবার বিয়ে করেন। এর পরেও নাইম আবার মিমকে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করেন। নাইম প্রতিনিয়ত রাস্তাঘাটে মিমের পিছনে পিছনে গিয়ে বিরক্ত করতো। একপর্যায়ে নাইম আজ দুপুরে মিমের ভাড়া বাসায় আসেন। সেখানে তাদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে হাতাহাতি হয়। এছাড়া তালাক দেওয়ায় সাবেক স্বামী নাইমের আগে থেকেই ক্ষোভ ছিল। সেই ক্ষোভের বশবর্তী হয়ে মিমকে ছুরিকাহত করে হত্যার পর নিজেও আত্মহত্যা করেন।

নিহত মিমের রুমমেট নাতাশা বলেন, নাইম এর আগেও একদিন বাসায় এসেছিলেন। তাকে মিম তাড়িয়ে দিয়েছে। আজ বিকেলে হঠাৎ আমাদের রুমে আসে নাইম। তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে নাইম ছুরি নিয়ে মিমকে আঘাত করার চেষ্টা করেন। পরে আমি চিৎকার দিয়ে বাসার নিচে গিয়ে লোকজন জড়ো করি। লোকজন নিয়ে ঘরে এসে দেখি মিমকে নাইম মেরে ফেলেছে। নিজেও গলায় ফাঁসি দিয়ে মরে গেছে

আশুলিয়া অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড