• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির মালিকের টাকা চুরি করে নওগাঁয় ঘর তুলেছেন ম্যানেজার রানা 

  মোঃ শাকিল শেখ, ঢাকা

৩০ জানুয়ারি ২০২৪, ১৭:১৪
চুরি

সাভারের আশুলিয়ায় বাড়ির মালিকের ১০ লাখ টাকা নিয়ে পালিয়েছেন ম্যানেজার আরিফুল ইসলাম রানা। সেই টাকায় গ্রামে নিজেই তৈরী করেছেন বাড়ি। তার কাছ থেকে জব্দ করা হয়েছে লুটের সাড়ে ৪ লাখ টাকাসহ গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তার আসামীকে আশুলিয়া থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল সোমবার রাতে নওগাঁ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গত ৩ জানুয়ারি আশুলিয়ার বাড়ির মালিক রায়হান কবিরের ১০ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়েছিলেন তিনি।

গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম রানা (২৪) নওগা জেলার মান্দা থানার কয়াপাড়া গ্রামের মোকলেছুর রহমান মুকুর ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ি স্পীকার ফার্ম এলাকায় রায়হান কবিরের বাসায় ভাড়া থাকতেন ও এই বাড়ির ম্যানেজারের দায়িত্ব পালন করতেন।

পুলিশ জানায়, গত ৬ মাস ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে বাড়ির ভাড়া সংগ্রহ করে মালিক রায়হানের কাছে বুঝিয়ে দিতেন রানা। বিশ্বাসযোগ্যতা অর্জন করায় ম্যানেজারকে দিয়ে প্রায়ই ব্যাংকে টাকা জমা দেওয়াতেন বাড়ির মালিক। গত ৩ জানুয়ারি তাকে ১০ লাখ টাকা দেয়া হয় আশুলিয়ার একটি ব্যাংকে টাকা জমা দেয়ার জন্য। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। ব্যাংকে খোঁজ নিয়ে জানা যায় ওই টাকা ব্যাংকেও জমা দেননি তিনি। পরে সন্দেহ হলে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী। পরে ম্যানেজারকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, রানার গ্রামের বাড়িতে অভিযান চালিয়েই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ১০ লাখ টাকার মধ্যে সাড়ে ৪ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা দিয়ে নিজের গ্রামের বাড়িতেই ঘর নির্মাণ করেছেন রানা। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড