• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মহত্যা

  অধিকার ডেস্ক

২৯ জানুয়ারি ২০২৪, ১৪:৪৭
স্বামীর ‘আত্মহত্যা’

নোয়াখালী পৌরসভার বসুন্ধরা কলোনির এক বাড়ি থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ (সোমবার) সকালে দরজা ভেঙ্গে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন মেহেদি হাসান শুভ (২২) সদর উপজেলার দুলাল মিয়ার ছেলে ও তার স্ত্রীর তামান্না ইসলাম (১৬) নোয়াখালী পৌরসভার মো. লিটন মিয়ার মেয়ে।

সুধারাম মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকিয়া ও দাম্পত্যকলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন মোহেদি হাসান শুভ।

পুলিশ জানায়, নিহত তামান্না ইসলাম ও শুভ আপন খালাত ভাই-বোন। তামান্না তার বাবা ও সৎ মায়ের সংসারে বড় হয়েছেন। শুভ-তামান্নার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা ভালোবেসে বছরখানেক আগে বিয়ে করেন। তামান্না অন্য ছেলের সঙ্গে প্রেম করেন- এমন অভিযোগ ছিল শুভর। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি ও ঝগড়া হতো।

তামান্নার ভাই হোসেন আহাম্মদ নোমান সোমবার সকালে দরজায় কড়া নেড়ে সাড়া না পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) কল করেন। সুধারাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বিস্তারিত জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড