• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ২০০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  মোঃ শাকিল শেখ, ঢাকা

২৮ জানুয়ারি ২০২৪, ১৪:৪৯
চোলাই মদ

সাভারের আশুলিয়ায় ২০০ লিটার চোলাই মদসহ রজব আলী (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ (রোববার) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন। এরআগে (২৭ জানুয়ারি) রাত ৮ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার জিম্মায় থাকা ২০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আটক রজব আলী টাংগাইল জেলার গোপালপুর থানার ভোলার পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আশুলিয়ার গাজীরচট মুন্সীপাড়া এলাকায় ভাড়া থেকে মাদক ব্যবসা করে আসছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গ্রেফতার রজব আলী মুলত চোলাই মদের খুচরা ব্যবসায়ী। তবে তিনি দুই শত লিটারের বেশি চোলাই মদ মজুদ রেখে খুচরা বিক্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে রজব আলীকে ১ লিটার মদসহ তার ভাড়া বাসার সামনে থেকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তার ভাড়াবাসায় অভিযান পরিচালনা করে ২০০ লিটার চোলাই মদও উদ্ধার করা হয়েছে।

এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, গ্রেফতার রজব আলীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আজ রবিবার আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড