• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অগ্নিকান্ডে ৯ দোকানের ২ কোটি টাকার মালামাল ভষ্মিভূত

  সুমন খান, লালমনিরহাট:

২৪ জানুয়ারি ২০২৪, ২০:৪৪
অগ্নিকান্ড

গভীর রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকানে প্রায় ২ কোটি টাকা মূল্যের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

জানা গেছে, ২৪ জানুয়ারি (বুধবার) ভোররাতে হাতীবান্ধা উপজেলার বড়খাতা বাজারে একটি প্লাস্টিকের দোকানের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশ্ববর্তী বিভিন্ন দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিস দ্রুত ছুটে আসে এবং এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যে ৯টি দোকানে নগদ টাকা ও মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী শাহ পরান বলেন, দোকানের নগদ ১০ লক্ষ টাকা সহ প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। আমার আর অবশিষ্ট কিছুই রইল না।

কাপড় ব্যবসায়ী রঞ্জিত বলেন, দোকানে প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল ছিল ভোর রাতেই সব পুড়ে ছাই হয়ে গেল। এসময় ব্যবসায়ীরা অশ্রুসজল চোখে জানান সব হারিয়ে আমরা এখন পথে বসে গেলাম।

বড়খাতা ইউনিয় পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডে বড় তিনটি দোকানের প্রায় দেড় কোটি টাকা মালামাল পুড়ে গেছে। এছাড়াও অন্যান্য ছোট দোকানের নগদ টাকা সহ মোট প্রায় ২ কোটি টাকার মালমাল ভষ্মিভুত হয়েছে।

হাতীবান্ধা উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মনির হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নি কান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড