• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুর বাড়ি থেকে ৯ মাসের গর্ভবর্তী গৃহবধূর মরদেহ উদ্ধার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

২৪ জানুয়ারি ২০২৪, ২০:২৭
শ্বশুর বাড়ি থেকে ৯ মাসের গর্ভবর্তী গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় ভুইয়াপাড়া এলাকা থেকে সীমা খাতুন (১৮) নামে নয়মাস গভবর্তী এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে সদর থানা পুলিশ ওই নারীর স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেন। পুলিশের প্রাথমিক ধারনা ওই নারী আত্মহত্যা করেছে। তবে পরিবারের অভিযোগ ওই নারীকে যৌতুকের মাত্র এক ভরি সোনার জন্য মারপিটের পর ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই নারীর স্বামী মনিরুল ইসলামকে আটক করেছে।

নিহত সীমা খাতুনের বাবা কামারখন্দ উপজেলার ভদ্রঘাট গ্রামের কলিম উদ্দিন জানান, দশ মাস আগে সদর উপজেলার কড্ডা মোড় ভুইয়াপাড়া গ্রামের ফজল শেখের ছেলের সাথে তার মেয়ে সীমা খাতুনকে বিয়ে দেন। বিয়ের পর যে কোন সময় এক ভরি সোনার গহনা দেয়ার কথা ছিল। কিন্তু টাকার অভাবে দিতে পারিনি। এ জন্য বিভিন্ন সময় মেয়েকে নির্যাতন করত। এ অবস্থায় গতরাত ১০টার দিকে মেয়ে ফোন দিয়ে বলে বাবা ১ ভরি সোনা দিয়ে দাও। নইলে আমার স্বামী আমাকে মারধর করছে। আমি বলেছিলাম কালকের মধ্যেই সোনা দিয়ে দিবো। কিন্তু রাত ৩টার দিকে জানতে পারি আমার মেয়ে মারা গেছে।

তিনি আরও জানান, আমার মেয়ে নয় মাসের গভবর্তী ছিল। ঘাতক স্বামী মনিরুলই আমার মেয়েকে মারপিটের পর আত্মহত্যা বলে চালানোর জন্য ধরনার সাথে ঝুলিয়ে রেখেছিল। তিনি ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সদর থানার উপ-পরিদর্শক কমল চন্দ্র জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে মারপিটের কোন চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে আত্মহত্যা করেছে। তারপরেও নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামী মনিরুলকে আটকের পর আত্মহত্যা প্ররোচনার অভিযোগে ৩০৬ ধারায় মামলা রেকর্ড করে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের শেষে রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড