• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারের কথা বলে অপহরণ, স্কুল ছাত্রকে ভৈরব থেকে উদ্ধার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব, কিশোরগঞ্জ

২৩ জানুয়ারি ২০২৪, ১৬:২১
অপহরণ

ময়মনসিংহ থেকে অপহরণকৃত স্কুল ছাত্র ভৈরব রেলওয়ে জংশন স্টেশন থেকে উদ্ধার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। ২২ জানুয়ারি (সোমবার) সন্ধায় সোমবার সন্ধ্যা ৬টায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান ভৈরব র‌্যাব ক্যাম্পের কমান্ডার লে. (বিএন) মো. ফাহিম ফয়সাল।

কমান্ডার জানায়,আজ সোমবার দুপুর ২টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে অপহরণকারী কাইসার আলম (৩০)সহ অপহরণকৃত স্কুল ছাত্র সোহান আহমেদ খান (১২) কে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্কুল ছাত্র সোহান আহমেদ খান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার আচারগাঁও গ্রামের সোহাগ আহম্মেদ খানের ছেলে। সে ওই এলাকার নাসিরাবাদ স্কুল এন্ড কলেজের ৫ম শ্রেণির ছাত্র। অপহরণকারী কাইসার আলম কক্সবাজার সদর থানা সওদাগর পাড়ার মৃত মমতাজ মিয়ার ছেলে।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, গত ২০ জানুয়ারি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার আচারগাঁও গ্রামে বাড়ির পাশে মসজিদে মাগরিবের নামাজ শেষে মাঠে খেলতে গেলে সেখান থেকে অপহরণকারী কাইসার আলম তাকে অপহরণ করে। রাতে খোঁজাখুজির পর পরদিন ২১ জানুয়ারি ময়মনসিংহের কোতওয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করে তার পরিবার। অভিযোগ পত্রটি নিখোঁজ স্কুল ছাত্রের পরিবার ২২ জানুয়ারি সোমবার সকালে ভৈরব র‌্যাব ক্যাম্পে জমা দেন। পরে র‌্যাব সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ থেকে চট্টগ্রাম যাওয়ার সময় পথিমধ্যে ভৈরব রেলওয়ে জংশন স্টেশন থেকে শিশু সোহানকে উদ্ধার করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী কাইসার আলম সটকে পড়ে। পরে র‌্যাব স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১ ঘণ্টার মধ্যে কাইসার আলমকে আটক করতে সক্ষম হয়।

এছাড়া তিনি আরো জানান, অপহরণকারী কাইসার আলম শিশু সোহান এর বাবার কাছে একাধিকবার ফোন দিয়ে হত্যার হুমকি দিয়ে মুক্তিপণের টাকা দাবি করে। এ সময় তার পরিবার কাইসার আলমকে বিকাশের মাধ্যমে ৩ হাজার টাকা মুক্তিপণ দেন। আটক কাইসার আলমকে রেলওয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে শিশু সোহান বলেন, আমি বাবার সাথে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে গিয়েছিলাম। কাইসার আলম আমাকে হোটেলে খাইয়ে আমাকে কক্সবাজার নিয়ে যেতে চেয়েছিলো। কক্সবাজার নিয়ে যেতে কাইসার আলম আমাকে ট্রেনে উঠালে ময়মনসিংহ থেকে ভৈরব আসার পর র‌্যাব আমাকে উদ্ধার করে নিয়ে আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড