• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষিজমি ও সরকারি খাল থেকে মাটি কাটার অভিযোগে ৩ জনের কারাদন্ড

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

২৩ জানুয়ারি ২০২৪, ১৬:১৫
কারাদন্ড

কুষ্টিয়ার দৌলতপুরে কৃষিজমি ও সরকাররি খাল থেকে অবৈধভাবে মাটি কাটার অভিযোগে ৩জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী এলাকায় সরকারি খাল থেকে অবৈধভাবে মাটি কেটে ইটভাটায় সরবরাহ করার অভিযোগে সেলিম রেজা ও সরকারি কাজে অসহযোগিতা করায় ফরজ আলী নামে দু’জনকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

অপরদিকে, সোমবার সন্ধ্যায় রাকিবুল ইসলাম নামে এক ইটভাটার কর্মচারীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় এলাকায় অবৈধভাবে কৃষিজমি থেকে মাটি কেটে ইটভাটায় সরবরাহ করার সময় তাকে আটক করে এ দন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শাহীদুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, কৃষিজমি ও সরকারি খাল থেকে মাটি কেটে ইটভাটায় সরবরাহ করার অভিযোগে সেলিম রেজা, সরকারি কাজে অসহযোগিতা করায় ফরজ আলী এবং রাকিবুল ইসলাম নামে ৩ জনকে আটক করা হয়। পরে পৃথক ভ্রাম্যমাণ আদালতে সেলিম রেজা ও ফরজ আলীকে ১৫দিন করে বিনাশ্রম এবং রাকিবুল ইসলামকে একমাসের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম। পরে তাদের পুলিশের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড