• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রের মুখে জিম্মি করে লুট করে নিল নগদ ২৮ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার

  মোঃ শাকিল শেখ, ঢাকা

২২ জানুয়ারি ২০২৪, ১৪:৫৪
ডাকাতি

সাভারের আশুলিয়ায় মায়ের দোয়া ভিলা নামে একটি ডুপ্লেক্স বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাড়িওয়ালাকে বেধে ও অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২৮ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাত দল।

সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার আব্দুল মান্নান মোল্লার বাড়িতে এঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ।

ভুক্তভোগী বাড়িওয়ালা মান্নান মোল্লা বলেন, আমরা দুইতলা ভবনের দুই তলায় বসবাস করি। নিচতলায় ডাকাতরা জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। এ সময় শব্দ হলে আমি নিচে নেমে আসি। নিচতলায় আসা মাত্র তিন থেকে চারজন আমাকে ধরে বেধে ফেলে এবং অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে। পরে ঘরে থাকা নগদ ২৮ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গোটা বাড়িতে পুরুষ মানুষ বলতে আমি আর আমার ছেলেই ছিল। আমার মেয়েরা বাড়িতে বেড়াতে এসেছে। তাদের স্বর্ণালংকারসহ প্রায় ৭০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতরা।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত বলেন, গতরাতে নিশ্চিন্তপুরের ওই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থলে আছি। বিষয়টি নিয়ে আমরা অলরেডি কাজ শুরু করেছি।

এর আগে গত ১৪ জানুয়ারি রোববার ভোর সাড়ে ৪ টার দিকে আশুলিয়ার কুটুরিয়া উত্তরপারা এলাকার আমির দেওয়ানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ডাকাতের ছুরিকাঘাতে একজন নিরাপত্তা কর্মী নিহত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড