• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাত দলের ৪ সদস্য, অপহরণ মামলার আসামী ও ভুয়া সিআইডি আটক

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৪
ভুয়া সিআইডি

ঠাকুরগাঁওয়ে ৪ ডাকাত দলের সক্রিয় সদস্য, ২ মাদ্রাসা ছাত্রী অপহরণের মামলায় ১ জন ও একজন ভুয়া সিআইডি গ্রেফতার বিষয়ে জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্যে এসব তথ্য জানান, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ,জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা , ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক গণ।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত বছরের ১৩ ডিসেম্বর ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া এলাকার জামিয়াতুল ইসলাহ আলা নাহজিব সাহাবিয়া (রা:) বালিকা মাদ্রাসার ২ ছাত্রী নিখোজ হয়। পরে এ বিষয়ে সাধারণ ডায়েরী করা হয়। তারই সুত্র ধরে সদর থানার এসআই (নি:) মো: এহসানুল কবিরের নেতৃত্বে একটি টিম গাজীপুরের কাশিমপুর থানার সাদরাগঞ্জ এলাকার একটি ফ্যামিলি মেস থেকে ওই ২ ছাত্রীকে উদ্ধার করে।

এ ঘটনায় রংপুর জেলার কাউনিয়া থানার কাজীপাড়া গ্রামের মো: মফিজ উদ্দীনের ছেলে মো: এরশাদ মিয়াকে গ্রেফতার করা হয়। অপরদিকে সদর থানা পুলিশের অভিযানে ডাকাত দলের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার আরাজি পস্তমপুর গ্রামের দোলোয়ার হোসেনের ছেলে বিপুল ইসলাম (২৪), হরিনারায়নপুর (গোয়াপাড়া) এলাকার নজরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩০), বেলতলা গ্রামের আবু তাহেরের ছেলে মো: আনারুল (২৭) ও একই গ্রামের মো: রাজুর ছেলে হারুন ইসলাম।

এছাড়াও ভুয়া সিআইডি পরিচয় প্রদানকারী পৌর শহরের মুন্সিপাড়ার একটি বাড়ি হতে মো: পলাশ ওরফে মাসুদ রানা (৩৬) কে গ্রেফতার করা হয় বলে জানান, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড