• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগে যোগ দিলেন বিএনপি’র এক চেয়ারম্যান!

  শাকিল মুরাদ, শেরপুর:

২১ জানুয়ারি ২০২৪, ১৫:২৫
আ. লীগে যোগ দিলেন বিএনপি’র এক চেয়ারম্যান!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে হাতিবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তেঁতুলতলা বাজার মাঠে অনুষ্ঠিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলামের সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি থেকে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম এমপি ও বিশেষ অতিথি ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, নতুন এমপি সাহেব ভালো, তাই আমি নিজ ইচ্ছায় বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেছি। আমার খুব ভালোই লাগতেছে।

ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় বলেন, সংবর্ধনা অনুষ্ঠানগুলো করাতে অনেকেই বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানে আগ্রহ দেখা যাচ্ছে। ইতিপূর্বে ১৪জন যোগদান করেছেন। আজ একজন চেয়ারম্যান যোগদান করেছেন। তবে, বিএনপি থেকে তারা যোগদান করলেও আমাদের নজরদারি থাকবে তাদের ওপর। তারা আসলে ভালোবাসা না ভয়ে দলে যোগদান করছেন। যদি ভালোবাসায় যোগদান করে থাকে তাহলে আমরা স্বাগত জানাই তাদেরকে।

উল্লেখ্য, এর আগে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহা আলী, ২ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সুরুজ্জামান, ওয়ার্ড যুব দলের সাধারণ সম্পাদক সোলায়মান, সদস্য মুনা সরকার, ১ নম্বর ওয়ার্ড সদস্য মুক্তার আলী, আব্দুল জলিল, বজলুর রশিদ রাজু, ফিরুজ মিয়া, শহীদ মিয়া, শওকত আলী, সোহেল, লাল চান, খন্দকার আরিফ এজাজ ও আল আমীনসহ ১৪জন নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড