• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরের শীর্ষ মাদককারবারি রাকিবুল এবার পর্ণোগ্রাফি তৈরী ও সংরক্ষণ করার অপরাধে গ্রেফতার, কুষ্টিয়া মডেল থানায় মামলা

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২৪, ১২:০৮
দৌলতপুরের শীর্ষ মাদককারবারি রাকিবুল
দৌলতপুরের শীর্ষ মাদককারবারি রাকিবুল

কুষ্টিয়ায় প্রযুক্তির মাধ্যমে এক নারীর নগ্ন ছবি ও ভিডিও তৈরী করে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য চাপ প্রয়োগ করার অভিযোগে রাকিবুল হাসান (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

আটককৃত রাকিবুল হাসান কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তালবাড়ীয়া এলাকার রওশন আলীর ছেলে। ভুক্তভোগী নারীর বাসা কুষ্টিয়া পৌরসভা এলাকায়। সে পেশায় একজন শিক্ষানবিশ আইনজীবী।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত রাকিবুল হাসান কুষ্টিয়া আদালতে একটি মামলার বিষয়ে গেলে সেখান থেকে ওই নারীর সাথে তার পরিচয় হয়। পরিচয়ের পর মামলার বিষয় নিয়ে ওই নারীর সাথে মুঠোফোনে কয়েকবার যোগাযোগ হয়। এক পর্যায়ে অভিযুক্ত রাকিবুল হাসান ওই নারীকে প্রেম নিবেদন করেন। ওই নারী তা প্রত্যাখ্যান করলেও রাকিবুল বিভিন্ন নম্বর দিয়ে উত্যক্ত করা শুরু করে। সম্প্রতি চলতি মাসের ১৬ তারিখে অভিযুক্ত রাকিবুল ওই নারীর হোয়াটসঅ্যাপে প্রযুক্তির মাধ্যমে তৈরীকৃত নগ্ন ছবি ও ভিডিও পাঠায় এবং শারিরীক সম্পর্ক না করলে ওই ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে। এ ঘটনায় ওই নারী মানসিক ভাবে বিপর্যস্থ হয়ে পড়ে। লম্পট রাকিবুলের অত্যাচার থেকে মুক্তি পেতে বিষয়টি নিয়ে তার পরিবারের সাথে আলোচনা করে ওই নারী। পরে পরিবারের সিদ্ধান্ত মতে লম্পট রাকিবুলকে ওই নারী (১৮ জানুয়ারি বৃহস্পতিবার) তার বাসায় আসতে বলে এবং বিষয়টি সম্পর্কে পুলিশকে অবগত করে। পরবর্তীতে পুলিশ গিয়ে অভিযুক্ত লম্পট রাকিবুল হাসানকে গ্রেফতার করে।

এদিকে রাকিবুল সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়, তার দৃশ্যমান কোনো আয়ের উৎস নেই। সে একজন প্রফেশনাল প্রতারক। এধরনের ঘটনা নতুন নয়। রাকিবুল একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে ঘনিষ্ঠ মূহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে অথবা প্রযুক্তির মাধ্যমে নগ্ন ছবি ও ভিডিও তৈরী করে ব্লাকমেইল করায় তার কাজ। মান সম্মানের ভয়ে এতদিন কেউ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়নি। এছাড়াও রাকিবুল সম্পর্কে খোঁজ নিতে গিয়ে বেরিয়ে আসে তার আরও অপকর্মের কাহিনী। প্রতারণার পাশাপাশি রাকিবুল মাদককারবারিতেও জড়িত। সে কুষ্টিয়া দৌলতপুরের শীর্ষ মাদককারবারিদের মধ্যে অন্যতম। ইয়াবা ও ফেনসিডিলের বড় বড় চালান তার গাড়িতে বহন করে খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে নিজেই পোঁছে দেয় রাকিবুল। মাদক ব্যবসা ও নারীদের থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া অর্থ দিয়ে রাকিবুল প্রচুর টাকার মালিক বনে গেছেন বলেও জানিয়েছে একাধিকজন।

এ বিষয়ে ভুক্তভোগী নারী বলেন, আমি এই প্রতারকের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি। যেন এ ধরনের ঘটনা আর কেউ করার সাহস না পায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড