• বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাংসের দাম নিয়ে 'দ্বন্দ্ব', কসাইকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২০ জানুয়ারি ২০২৪, ১৮:১৬
কসাই

রাজশাহীর বাঘায় মাংসের দাম নিয়ে দ্বন্দ্বে প্রকাশ্যে ছুরিকাঘাত করে কসাই মামুন হোসেনকে (৩০) হত্যা করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে আড়ানী হাটে এ ঘটনা ঘটেছে। মামুন হোসেন আড়ানী পৌরসভার পিয়াদাপাড়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

জানা যায়, মামুন হোসেন আড়ানী হাটে গরু জবাই করে মাংস বিক্রি করছিল। এ সময় একই গ্রামের মৃত খোদাবক্সের ছেলে খোকন হোসেনও পাশে মাংস বিক্রি করছিলেন। দুই জনের মধ্যে মাংস বিক্রি নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খোকনের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মামুনকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে খোকনের লেবার আবদুস সালাম ও রফিকুল ইসলাম বলেন, মামুন এবং খোকন পরস্পর মামাতো-ফুফাতো ভাই। একসঙ্গে তারা মাংসের ব্যবসা করতেন। কিছু দিন পূর্বে থেকে তারা ব্যবসা আলাদা করেছে।

তারা আরো বলেন, শনিবার তারা দুই জন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা প্রতি কেজি হিসেবে মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে দুই জনের মধ্যে তর্ক বিতর্কের এক পর্যায়ে শত-শত মানুষের মাঝে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে মামুনকে হত্যা করে খোকন।

এবিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বর্তমানে খোকন পলাতক রয়েছেন বিস্তারিত পরে জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড