• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে পর্যটকবাহী চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২, আহত ৮

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রি‌পোর্টার, বান্দরবান

২০ জানুয়ারি ২০২৪, ১৬:২৭
পর্যটক

বান্দরবানের রুমা উপজেলার দার্জিলিং পাড়ায় পর্যটকবাহী চাঁ‌দের গাড়ি পাহাড়ের খাদে পড়ে দুইজন পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপ‌জেলার রুমা-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে আহদের পরিচয় পাওয়া না গেলেও নিহতরা হলেন, ডা. ফিরোজা খাতুন (৫০) ও অনার্স পড়ুয়া শিক্ষার্থী জয়নাব (২৪)। তারা দুজনই ‘ভ্রমণ কন্যা’ ট্যুর গ্রুপের সদস্য বলে জানা গছে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, গত শুক্রবার ৪৫ জনের একটি পর্যটকের দল বান্দরবান ঝিপ-মাইক্রোবাস ঝিপ স্টেশন থেকে পাঁচটি পর্যটকবাহী বি-৭০ চাঁদের গাড়ি ভাড়া করে কেওক্রাডং ভ্রমনে যায়। পরে তারা শনিবার কেওক্রাডং থেকে ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় এক‌টি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে প‌ড়ে দুর্ঘটনা হয়। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনা হতাহত পর্যটকরা মাগুরা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

এ বিষয়ে রুমা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক বলেন, উপজেলার দার্জিলিং পাড়ায় পর্যটকবাহী চাঁদের গাড়ি দূর্ঘটনায় হতাহতদের উদ্ধারে কাজ চলছে। কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সাবার পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত পরে জানানো হবে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড