• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ৬ ডাকাত গ্রেফতার

  জিল্লুর রাসেল, ফরিদপুর

১৮ জানুয়ারি ২০২৪, ১৭:৪৬
ডাকাত

ফরিদপুরের সালথা উপজেলায় তিনটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার ১১.৩০ টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম।

তিনি জানান, গত ১৭ ডিসেম্বর রাতে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে সালথা উপজেলার কাজী রাকিবুল ইসলাম, রবিউল হাসান ও সোহেল মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এসব বাড়ি থেকে ডাকাতের দলটি নগদ ৫ লক্ষ ৭৭ হাজার টাকা ও ৮ লক্ষ টাকা মুল্যের স্বর্ণালংকার লুট করে নেয়। ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামা ১৮/১৯ জনকে আসামী করে সালথা থানায় একটি ডাকাতি মামলা করা হয়।

মামলার সূত্র ধরে পুলিশ বুধবার রাতে সালথার বড়দিয়া বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত বাবুল শেখ ওরফে বাবুলকে (৩৫) গ্রেফতার করে।

তার দেওয়া তথ্য মতে, সালথা উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াদ আলী (৪৬), মিজানুর রহমান মাতুব্বর (৫০), সাকিবুল শেখ (২০), নাঈম মাতুব্বর (২০) ও সাইফুল মাতুব্বর (২২) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, রামদা, ছুরি, শাবল, টিন কার্টার ও লুণ্ঠিত মালামালের মধ্যে থেকে ১ জোড়া কানের দুল ও ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযান অব্যহত রয়েছে পুলিশ বলে জানান পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড