• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

কুয়াশার কারণে গেল এক চালকের প্রাণ, আহত ১০

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৬ জানুয়ারি ২০২৪, ১৭:৩৭
দুর্ঘটনা

বগুড়া আদমদীঘিতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চলকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হেলপার, বাস চালকসহ ১০ জন যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬ টার দিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বগুড়া-নওগাঁ সড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে স্থানীয়দের ধারণা অতিরিক্ত কুয়াশার কারণে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহ ফাতেহ আলী পরিবহনের একটি বাস নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিক ঢাকা থেকে একটি ট্রাক নওগাঁর দিকে আসার সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এদিকে অতিরিক্ত কুয়াশা পড়েছিল এদিন সকালে। কাছেই কিছু দেখা যাচ্ছিল না। পাশাপাশি এই ঠান্ডার মধ্যে সারারাত গাড়ি চালিয়ে আসার কারণে ক্লান্ত হয়ে যায় ট্রাক চালক। তাই স্থানীয়দের দাবি ঘটনাস্থলে পৌঁছামাত্র কুয়াশার কারণে এই দূর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। এছাড়া বাসের চালকসহ ১০ জনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তিন জনকে গুরুত্বর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

নিহত ট্রাক চালক নওগাঁ জেলার মান্দা থানার কুনইল গ্রামের রোজিনার ছেলে ইমরান হোসেন। গুরুত্বর আহত তিন জন হলেন ঢাকার পরপাড়া কোয়ার্টার স্টাফ এলাকার শাহানুর ইসলামের ছেলে তানু হোসেন (২৭), বরিশাল জেলার খাটিবাড়ি এলাকার শিবাহ খানের ছেলে নাঈম হোসেন (২৬) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার তারাপুর এলাকার মৃত কছির উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৪৫)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ট্রাক ও বাস বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড