• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে সোমবার তাপমাত্রা বেড়েছে

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৫ জানুয়ারি ২০২৪, ১৮:৩৫

রাজশাহীতে গত কয়েক দিন থেকে দুপুরের আগে দেখা মিলছে না সূর্যের । যদিও দেখা যাচ্ছে তবুও সূর্যের তেজ নেই। কয়েক দিন থেকে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ। সোমবার (১৫ জানুয়ারি) সকাল থেকে কুয়াশা আর মেঘাচ্ছন্ন হয়ে আছে রাজশাহীর আকাশ।

শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় প্রয়োজন ছাড়া মানুষ ঘরের বাইরে বের হচ্ছেনা। এ অবস্থায় খেটে খাওয়া সাধারণ মানুষ পড়েছেন বেশ বিপাকে। গত কয়েক দিন থেকে গরম কাপড়ের দোকান গুলোতে বেড়েছে ক্রেতাদের ভিড়। সোমবার সকাল ৬টায় রাজশাহীর সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক হেলেন খান জানান, গত দুই দিন রাজশাহীতে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে গেলেও সোমবার তাপমাত্রা বেড়েছে। আকাশ মেঘে ঢেকে থাকার কারণে সূর্যের দেখা মিলছে না। মঙ্গলবার থেকে সূর্যের দেখা মিলতে পারে।

এদিকে শীতের প্রভাব বেড়ে যাওয়ায় রাজশাহীর হাসপাতাল গুলোতে শীতজনিত রোগীর সংখ্যা বাড়ছে প্রতিদিন। তারা সর্দি, জ্বর, নিউমোনিয়া, ডায়রিয়ায় রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে শিশু এবং বৃদ্ধদের সংখ্যাই বেশী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড