• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িওয়ালা ও ডাকাত দলের গুলি বিনিময়ে নিরাপত্তা কর্মী নিহত

  মোঃ শাকিল শেখ, ঢাকা

১৪ জানুয়ারি ২০২৪, ১৫:১২
নিরাপত্তা কর্মী

সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে ডাকাতির এঘটনায় বাড়িওয়ালা ও ডাকাত দলের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় হতাহতের ঘটনা না ঘটলেও পালিয়ে যাওয়ার সময় এক নিরাপত্তা কর্মীকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায় ডাকাতরা।

রোববার (১৪ জানুয়ারি) ভোর সাড়ে ৪ টার দিকে আশুলিয়ার কুটুরিয়া উত্তরপারা এলাকার আমির দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত নিরাপত্তা কর্মীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত নিরাপত্তা কর্মীর নাম আব্দুল কাদের (৫৮), তিনি ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার বাসিন্দা। কুটুরিয়া এলাকার "নীট ২০০৭ লিমিটেড" কারখানায় নিরাপত্তা কর্মী হিসাবে কাজ করতেন। তারা মাথা ও গলাসহ বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় ফারুক দেওয়ান বলেন, মজিবর দেওয়ানের ভাই আমির দেওয়ানের বাড়ির পিছনের গ্লীল কেটে বাড়িতে প্রবেশ করে ডাকাত দলের তিন সদস্য। পরে আমির দেওয়ান ও ডাকাতের মধ্যে ধস্তাধস্তি হয়। এসময় আমির দেওয়ানের ভাই মজিবর দেওয়ান বুঝতে পেরে চিৎকার করলে তার ছেলে জালানা দিয়ে ডাকাতদের দেখতে পায়। এসময় শটগাট দিয়ে ফাঁকা গুলি ছোড়ে মজিবুর দেওয়ানের ছেলে। এতে ডাকাতরাও গুলি ছোড়ে। তাদের মধ্যে প্রায় ২০ রাউন্ড গুলি বিনিময় হলে স্থানীয়রা একত্রিত হয়ে চিৎকার দিয়ে ও বাড়ির দিকে গেলে ডাকাতরা পালিয়ে যায়। যাওয়ার সময় মামুন দেওয়ানের বাড়ির সামনে ওই নিরাপত্তা কর্মীকে দেখে গুলি ছোড়ে ডাকাতরা। এসময় নিরাপত্তা কর্মীর ডান চোখে গুলি লাগে এসময় তাকে আহত অবস্থায় সাভার এনাম মেডিকেলের লাইফ সাপোর্টে নিলে মারা যান তিনি।

"নীট ২০০৭ লিমিটেড" কারখানার মার্কেটিং অফিসার আশরাফুল ইসলাম বলেন, ভোরে ডাকাত পালিয়ে যাওয়ার সময় গুলি ছোড়ে। এসময় আমাদের কারখানার নিরাপত্তা কর্মী আব্দুল কাদের আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে। তার শরীরে বিভন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু সেগুলো গুলির চিহ্ন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায় নি। আর কিসের আঘাতে তার মৃত্যু হয়েছে এটাও নিশ্চিত হওয়া যায় নি।

এনাম মেডিকেল অ্যান্ড কলেজের ডিউটি ম্যানেজার মো. ইউসুফ বলেন, ভোরে আব্দুল কাদের নামের ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু এসব আঘাতের চিহ্ন গুলির চিহ্ন নয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, ওই এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। সেখানে বাড়িওয়ালা ও ডাকাতের মধ্যে ধস্তাধস্তির খবর শুনেছি। রোগী হাসপাতালে রয়েছে। শুনেছি গুলিবিদ্ধও হয়েছে কিন্তু দেখি নাই। বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড