• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালকের হাত-মুখ বেঁধে ইজিবাইক ছিনতাই

  মনিরুজ্জামান মনির , নন্দীগ্রাম (বগুড়া):

১৩ জানুয়ারি ২০২৪, ১৮:২৬
ইজিবাইক ছিনতাই
ফাইল ছবি

বগুড়ার নন্দীগ্রামে ইজিবাইক চালকের হাত-মুখ বেঁধে জলাশয়ে ফেলে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় অভিযোগ করেছেন প্রাণে বেঁচে যাওয়া ওই চালক।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৬ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে উপজেলার কাথম এলাকায় অবস্থিত 'বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব-স্টেশনের সামনে এঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ইজিবাইক চালক সেলিম হোসেন (৪২) নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

অভিযোগে জানা গেছে, শনিবার ভোরে প্রতিদিনের ন্যায় সেলিম হোসেন বাড়ি থেকে ব্যাটারি চালিত ৩ চাকার ইজিবাইক নিয়ে নন্দীগ্রামের উদ্দেশ্য বের হয়। পথিমধ্যে উল্লিখিত এলাকায় পৌঁছিলে হঠাৎ পিছন থেকে অজ্ঞাতনামা একটি প্রাইভেট কার ইজিবাইকের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই প্রাইভেট কার থেকে ৪জন নেমেই ইজিবাইক চালক সেলিম হোসেনের হাত-মুখ বেঁধে গাড়িতে তোলে। এরমধ্যে ১জন সেলিম হোসেনের ইজিবাইক ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। কার গাড়িতে থাকা অন্য ৩জন সেলিম হোসেনকে হাত-মুখ ও চোখ বাঁধা অবস্থায় কুন্দারহাট-রুপিহার বাজারের মাঝামাঝি মহাসড়কের জলাশয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে চালক সেলিম হোসেনকে উদ্ধার করে।

এবিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন বলেন, ঘটনাটি শুনেছি। অভিযুক্তদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারে পুলিশ অভিযান শুরু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড