• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদমদীঘিতে শীতে এক বৃদ্ধের মৃত্যু 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৩ জানুয়ারি ২০২৪, ১৮:২২
শীতে এক বৃদ্ধের মৃত্যু 

বগুড়ার আদমদীঘিতে আয়েজ উদ্দিন (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের গলি থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা। মৃত আয়েজ উদ্দিন নওগাঁ জেলার সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের উলিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মৃত আয়েজ উদ্দিন সান্তাহার স্টেশনসহ বিভিন্ন স্থানে ভিক্ষা করতো ও মানসিক ভারসাম্যহীন ছিল। সারাদিন ভিক্ষা করার পর রাতে মার্কেটের গলিতে ঘুমাত। শীতের বেশি হওয়ার কারণে ঠান্ডা জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলা ধরণা করাছে পুলিশ।

অন্যদিকে শনিবার সকাল ৯টায় উপজেলার উপজেলার দক্ষিন গনিপুর গ্রামে একটি পুকুরের পানিতে ডুবে রোমান নামের সাড়ে ৩ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু রোমান ঔ এলাকার এলাহি আহম্মেদের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার সকালে শিশু রোমান বাড়ির পাশে খেলার সময় পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পুকুরের পানিতে রোমানকে ভাসতে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো বাদী না থাকায় দুটি লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় দুটি পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড