• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র সমর্থককে পেটালেন ভাইস চেয়ারম্যানের ভাই

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১১ জানুয়ারি ২০২৪, ১৯:০১
স্বতন্ত্র সমর্থককে পেটালেন ভাইস চেয়ারম্যানের ভাই

সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের ঈগল প্রতিকের পক্ষে কাজ করায় এবার সাজু (২৬) নামে এক যুবককে পেটালেন বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর ভাই আব্দুল মান্নান। এর আগে ৯ জানুয়ারি ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী নিজে পত্রিকার এজেন্ট দৌলত মন্ডল ও তার ছেলেকে মারপিট করেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরের দিকে বেলকুচি উপজেলার চালা পলাশ মার্কেট এলাকায় তাকে পেটানো হয়। সাজু চর চালা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাজু অভিযোগ করে বলেন, আমি ঈগল প্রতিকের পক্ষে নির্বাচন করেছি। কিন্তু এ আসনে আওয়ামীলীগ প্রার্থী আব্দুল মমিন মন্ডল নৌকা প্রতিকে বিজয়ী হওয়ার পর তার সমর্থক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর ভাই আব্দুল মান্নান আমাকে মারার জন্য খুঁজেছে। আজকে দুপুর দেড়টার দিকে চালা পলাশ মার্কেটের সামনে দাঁড়িয়েছিলাম। এ সময় পেছন থেকে লোহার রড দিয়ে পেটাতে থাকে মান্নান। স্থানীয় কয়েকজন আমাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বেলকুচি থানার ওসি মো. আনিছুর রহমান জানান, আমরা সাজুকে মারপিটের মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজনের নামেই অভিযোগ পেয়েছি। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

এ বিষয়ে বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী বলেন, আমি এইমাত্র জেলা শহর থেকে আসলাম। মারপিটের বিষয়টি জানান নেই। আব্দুল মান্নানের ফোন নম্বর চাইলে তিনি বলেন, ওর নম্বর আমার কাছে নাই।

এর আগে গত ৯ জানুয়ারি ঈগল পাখির কাজ করায় পত্রিকার এজেন্ট দৌলত মন্ডল ও তার ছেলে মোমিন মন্ডলকে উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী নিজে মারধর করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এছাড়াও নির্বাচনে নৌকা বিজয়ী হওয়ার পর থেকে বেলকুচি ও এনায়েতপুরের অন্তত ১০টি স্থানে স্বতন্ত্র সমর্থকদের উপরে হামলা, ভাংচুর, লুটপাট এবং মারধরের ঘটনা ঘটে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড