• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের উপর অভিমান করে ৫ম শ্রেনীর শিক্ষার্থীর আত্মহত্যা

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা):

০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৩৭
সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় মায়ের উপর অভিমান করে ৫ম শ্রেনীতে পড়ুয়া এক শিশু পুত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শিশুটির বাড়ি দেবহাটা উপজেলার উত্তর সখিপুর গ্রামে।

নিহত শিশুটির নাম তৌফিক হোসেন (১২)। তার পিতার নাম আমজাদ হোসেন। তিনি উপজেলার সখিপুর বাজারের মুদি ব্যবসায়ী।

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, তৌফিক মঙ্গলবার সকালে স্কুলে যাবে না বলে মায়ের সাথে ঝামেলা করে ঘরের দরজা আটকে ভিতরে বসে থাকে। এছাড়া গত বছর ৪র্থ শ্রেনীতে তার রোল নং ছিল ৫ আর এ বছর তার রোল হয়েছে ৬। এজন্য নিহত তৌফিকের মন ভাল ছিল না। এ বিষয়ে এর আগেও ঝামেলা করে ঘরের দরজা আটকে রেখে বসে থাকতো আবার কিছু সময় পরে সে বের হতো। সেই জন্য মঙ্গলবারেও পরিবারের সবাই মনে করেছিল তার অভিমান কমে গেলে সে ঘর থেকে বের হয়ে আসবে। পরবর্তীতে যখন দুপুরের দিকে তাকে গোসল করার জন্য ডাকা হয় তখন ভিতর থেকে কোন সাড়া না পাওয়া গেলে ঘরের জানালা ভেঙ্গে দেখা যায় ফ্যানের সাথে তৌফিকের নিথর দেহ ঝুলে আছে। পরবর্তীতে এলাকার লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে বের করে তাকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, নিহত শিশুটির পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় সে গত কয়েকদিন ধরে মানসিক কষ্টে ছিল। এ নিয়ে তার মন খারাপ থাকায় সে স্কুলে যেতে চাইছিল না। শিশুটির পিতা মুদি দোকানের ব্যবসা করেন। মঙ্গলবার সে অভিমান করে ঘরের মধ্যে ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, নিহত তৌফিক তার পিতা মাতার একমাত্র পুত্র সন্তান ছিল। তারা ৪ ভাইবোনের মধ্যে বড় তিনটি বোন আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড