• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে যুবকের চোখ উপড়ানো লাশ উদ্ধার

  সাইদুর রহমান, ষ্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

০৯ জানুয়ারি ২০২৪, ১৭:২৭
চোখ উপড়ানো

নারায়ণগঞ্জ রূপগঞ্জে ওমর ফারুক ওরফে আকাশ (৩২) নামের এক যুবকের চোখ উপড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার পূর্বাচল উপশহরের বাণিজ্য মেলা সংলগ্ন কালনী এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ফারুক ওরফে আকাশ চাঁদপুর জেলার হাইমচর উপজেলার পশ্চিম চর কেষ্টপুর এলাকার বারেক শেখের ছেলে। ফারুক ওরফে আকাশ গাজীপুর জেলার টঙ্গী এলাকায় একটি গার্মেন্টস প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে।

রূপগঞ্জ থানার ওসি/ তদন্ত জুবায়ের হোসেন জানান, পূর্বাচল উপশহরের বাণিজ্য মেলা সংলগ্ন কালনী এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করেন।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে যুবক ফারুক ওরফে আকাশকে চোখ উপড়ে ফেলে এবং শরীরের বিভিন্ন অংশে আঘাত করে হত্যার পর এখানে লাশ ফেলে রেখে যায় হত্যাকারীরা। লাস্ট ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মরগে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড