• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে বাস চাপায় দুই জনের মর্মান্তিক মৃত্যু 

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৯ জানুয়ারি ২০২৪, ১৪:০৮
মৃত্যু 

রাজশাহীর পুঠিয়ায় বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া বটতলায় এ ঘটনা ঘটে।

নিহত দুই জন হলেন, পুঠিয়ার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মো. হোসেন (২৫) এবং তার ভাতিজা সাঈদ সারোয়ার (২২)। সাঈদ সারোয়ারের বাবার নাম জেকের আলী।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, একটি মোটরসাইকেলে চড়ে সাঈদ সারোয়ার এবং হোসেন পুঠিয়া থেকে তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। আর তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিল এমপি সাফারি নামের একটি বাস। মোটরসাইকেলের গতি ছিল বেশি। কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই জনের মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। বেলা পৌনে ১২টা পর্যন্ত মরদেহ দুইটি ঘটনাস্থলেই ছিল।

ওসি আরও জানান, ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে। ঘটনাস্থলে বাস আছে। দুইটি লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হবে। তাদের পরিচয় জানা যায়নি। জানার চেষ্টা চলছে। পরিবার মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড