• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের ৪ আসনের ২টিতে জয়ী নৌকা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৭ জানুয়ারি ২০২৪, ২১:২৬
পলাশ

কুড়িগ্রাম জেলার ৪টি নির্বাচনী আসনের মধ্যে বে-সরকারি ফলাফলে দুটি আসনে আওয়ামী লীগের নৌকা মার্কা, একটিতে জাতীয় পার্টির লাঙ্গল মার্কা এবং একটি আসনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কা বিজয়ী হয়েছে।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফ রোববার রাতে কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে জানা যায়, কুড়িগ্রাম-১ (নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী) আসনে ২৮ হাজার ২৬৭ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী এ কে এম মোস্তাফিজুর রহমান। তার প্রাপ্ত ভোট ৮৮ হাজার ২৩ ভোট। তার নিকটতম প্রার্থী জাকের পার্টির মো: আব্দুল হাই গোলাপফুল মার্কা নিয়ে পেয়েছেন ৫৯ হাজার ৭৫৬ ভোট।

কুড়িগ্রাম-২ (কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী ও রাজারহাট) আসনে ৫৫ হাজার ১৭৫ ভোট বেশী পেয়ে ট্রাক প্রতীকে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ডাঃ হামিদুল হক খন্দকার। তার প্রাপ্ত ভোট এক লাখ ২ হাজার ১২০ ভোট। নিকটতম প্রতিদ্ব›িদ্ব প্রার্থী জাতীয় পার্টির পনির উদ্দিন আহমেদ লাঙ্গল মার্কা নিয়ে পেয়েছেন ৪৬ হাজার ৯৪৫ ভোট।

কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনে ১৭ হাজার ৮৫২ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সৌমেন্দ্র প্রসাদ পান্ডে নৌকা মার্কা। তার প্রাপ্ত ভোট ৫৩ হাজার ৩৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব স্বতন্ত্র প্রার্থী ডাঃ আক্কাছ আলী সরকার ট্রাক মার্কা নিয়ে পেয়েছেন ৩৫ হাজার ৫১৫ ভোট।

কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজিবপুর ও চিলমারী) আসনে ৭৩ হাজার ৯৭৪ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের তরুণ প্রার্থী অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ নৌকা মার্কা নিয়ে। তার প্রাপ্ত ভোট ৮৬ হাজার ৬৫৮। এ আসনে নিকটতম প্রতিদ্ব›িদ্ব প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোঃ মজিবুর রহমান বঙ্গবাসী ঈগল মার্কা। তার প্রাপ্ত ভোট ১২ হাজার ৬৮৪।

​​​

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড