• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জোরপূর্বক ভোটকেন্দ্রে ঢুকে নৌকায় সিল, শিল্পমন্ত্রীর ছেলেকে গ্রেফতারের নির্দেশ

  অধিকার ডেস্ক

০৭ জানুয়ারি ২০২৪, ১৬:৫৪
সাদী

ভোটকেন্দ্রে জোর করে প্রবেশ করে নৌকা প্রতীকে সিল মারায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

রোববার সিইসি রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে গ্রেফতারের সঙ্গে সঙ্গে তাকে (সিইসি) জানানোর নির্দেশ দেন।

এর আগে নরসিংদী–৪ (মনোহরদী–বেলাব) আসনের সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে (কেন্দ্র নম্বর ১৩৪) জোর করে প্রবেশ করে নৌকা প্রতীকে সিল মারে সাদী। ১২টি বইয়ে নৌকার সিল মারেন তিনি। অভিযোগের সত্যতা পেয়ে নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড. বদিউল আলম ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করেছেন।

নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও ডিসি ড. বদিউল আলম বলেন, নৌকা প্রার্থীর লোকজন আগেই ভোটকেন্দ্রে জোরপূর্বক প্রবেশ করে সিল মেরে ফেলেছে- এমন সত্যতা পাওয়ায় কেন্দ্রটি বাতিল করা হয়েছে।

ভোটকেন্দ্রে উপস্থিত এলাকাবাসী জানান, জোর করে কেন্দ্রে ঢুকে নৌকা প্রতীকে সিল মারা হচ্ছিল। এ সময় লোকজন চিৎকার করে প্রতিবাদ করতে শুরু করে। পরে প্রশাসনের লোকজন গিয়ে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড